log in

আজকের নারী

সিটি বাংলাদেশ আন্তর্জাতিক নারী দিবসের উদ্বোধন

 
সিটি বাংলাদেশ বাংলাদেশ "সিটি উইমেনস নেটওয়ার্ক বাংলাদেশ" চালু করেছে, সিটি এর মহিলাকর্মীদের জন্য তাদের বিভিন্ন প্রজন্মের নেটওয়ার্ক, তাদের অনুপ্রেরণামূলক পরিবর্তন এবং অগ্রগতি অর্জনে রজন্য।ইন্টারন্যাশনাল উইমেন দিবস উদযাপন করার    জন্য ৮ মার্চ, ২০১৫ তারিখে বাংলাদেশে বাংলাদেশ চালু হয়েছিল।বিশ্বব্যাপী নেটওয়ার্ক তাদের অভিজ্ঞতা ভাগ করে এবং সিটি এর মহিলা কর্মীদের কর্মজীবন উন্নয়ন সহজতর করার উদ্দেশ্যে করা হয়, নির্দেশিত পরামর্শ এবং পেশাদারী প্রশিক্ষণ মধ্যে আকর্ষক।

এশিয়া প্যাসিফিক অঞ্চলে সিটি এর ষষ্ঠ নারী নেটওয়ার্ক নেটওয়ার্ক, ভারত তিনটি, হংকংয়ের এক এবং ফিলিপাইনের একজন।উপরন্তু, এটি বিশ্ব ব্যাপী ৪৩ তম নারীনেটওয়ার্ক। নেটওয়ার্কে আনুষ্ঠানিক ভাবে নেটওয়ার্ক এর লোগো প্রবর্তনের মাধ্যমে রাশেদ মকসুদ, ব্যবস্থাপনা পরিচালক ও সিটি কান্ট্রি অফিসার বাংলাদেশ কর্তৃক আনুষ্ঠানিক ভাবে চালু করা হয়েছিল। দিনটির পর্যবেক্ষণে তিনি বলেন, "সিটি উইমেনস নেটওয়ার্ক বাংলাদেশ চালু করার জন্য আমরা অত্যন্ত গর্বিত। উদ্যাপনে আমাদের বার্ষিক অংশগ্রহণ সব কর্মীদের একটি শক্তিশালী অনুস্মারক যে নারীর নিয়োগ, সম্পৃক্ততা এবং অগ্রগতি ব্যবসার অনিয়ম। "শামিউয়াম আখতার এলা, দেশলিগ্যাল কাউন্সিলসিটি বাংলাদেশ এবং শ্রীলংকা, এবং আর্থিক প্রতিষ্ঠান গ্রুপের প্রধান নুজহাত আনোয়ার, সিটি বাংলাদেশ এর মহিলাকর্মীর সাথেও উপস্থিত ছিলেন।

ঘটনাটি গার্ডেনা গ্র্যান্ড হলের শুরু হয় যেখানে স্তন ক্যান্সারের সচেতনতা কর্মসূচির মাধ্যমে সকল মহিলা কর্মীদের জন্য এবং কর্মচারীদের মহিলা স্বামীদের জন্য।স্তন ক্যান্সারের বিরুদ্ধে প্রতিষেধক ব্যবস্থাগুলি মোকাবেলা করতে নেটওয়ার্কের উপর জোর দেওয়া হয়েছে।এই অধিবেশনড। আফসারী আহমেদও ইউনাইটেড হাসপাতালের জুনিয়র কনসালটেন্টড। লুবনা মরিয়াম পরিচালিত হয়।ক্যান্সার সম্পর্কে কল্পবিজ্ঞান এবং ভুল ধারণা নিয়ে আলোচনা করা হয়, স্তনআত্ম-পরীক্ষা গুলির সাথে দেখা। নারীর ক্ষমতায়নের ক্ষেত্রে নারীর স্বাস্থ্যের ওপর একটি পদক্ষেপ এগিয়ে আসছে।
আন্তর্জাতিক আন্তর্জাতিক দিবস উদযাপন উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।৯০টি দেশের ১৩০ টি শহরে ২২০ টিরও বেশি অনুষ্ঠান অনুষ্ঠিত হয় এবং সেগুলি পর্যবেক্ষণের মাধ্যমে ব্যবসার এবং নারী পরামর্শও নেটওয়ার্কের দ্বারা হোস্ট করা হয়। নেটওয়ার্কে লঞ্চটি সিটি বাংলাদেশ এর জন্য একটি মাইলফলক। নেটওয়ার্কে কর্মচারীদের অংশগ্রহণের আশা করা হয়, নারীদের জন্য উন্নয়ন মূলক সুযোগ প্রদান করে যা কর্মস্থলে অবদান রাখার ক্ষমতা বৃদ্ধি করে এবং জ্ঞান এবং অভিজ্ঞতা শেয়ার করার জন্য নেটওয়ার্কিংকে উন্নীত করে।

 ছবি সৌজন্যে: সিটি বাংলাদেশ

 

Links to Best Bookmaker Bet365 it The UK

Log in or create an account